October 23, 2024, 5:59 pm

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

খুলনা খান বাহাদুর আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ে বিজয় দিবস উদযাপন

নঈমুল আলমঃ খুলনা খান বাহাদুর আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ে মহান বিজয় দিবস-২০২৩ যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে পালন করা হয়। এ দিন সকালে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে বিজয় দিবসের অনুষ্ঠান শুরু হয়। এরপর বিশ্ববিদ্যালয়ের ছাত্র, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের অংশগ্রহণে র‌্যালী, গল্লামারী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ এবং বিশ্ববিদ্যালয় মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ও বিভাগের প্রধান প্রফেসর ড. মোঃ আর্শেদ আলী মাতুব্বরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন অত্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ মাহমুদ আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলা ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মোস্তাফিজুর রহমান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ শাহেদ আকন্দ ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. কাজী মোকলেছুর রহমান।

প্রধান আলোচক তার বক্তব্যের শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ স্বাধীনতা সংগ্রামে শাহাদাৎ বরণকারীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি বঙ্গবন্ধু ও দেশের স্বাধীনতা সংগ্রামের ইতিহাসে যারা স্মরণীয় হয়ে আছেন তাদের জীবন দর্শনে আদর্শিত হয়ে দেশ গড়ার আহ্বান জানান।

বক্তাগণ বাংলাদেশের স্বাধীনতা অর্জনে বাংলার মুক্তিকামী মানুষের অসাধারণ অবদান শ্রদ্ধা ভরে স্মরণ করে উপস্থিত সকলকে বাংলাদেশের সঠিক ইতিহাস চর্চা এবং অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় অগ্রণী ভূমিকা পালনের আহবান জানান।আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল আমিন মোল্লা, প্রশাসনিক কর্মকর্তা এস এম মাহফুজুর রহমান ও সেকশন অফিসার মোঃ শফিকুল ইসলাম প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক সানজিদা তাসনিম।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন